পাগলের কবলে পড়েছিলেন চরমোনাই পীর

 

পাগলের কবলে পড়েছিলেন চরমোনাই পীর

পাগলের কবলে পড়েছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করিম। গতকাল সোমবার রাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর স্কুল মাঠে একটি ওয়াজ মাহফিলে বক্তৃতা করার সময় মানসিক ভারসম্যহীন এক যুবক তার ওপর হামলার চেষ্টা করেছিল।

ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় মিডিয়া উপ-কমিটির সদস্য কেএম শরীয়াতুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘পীর সাহেবের বয়ান চলাকালে মেহেদী হাসান নামে স্থানীয় এক যুবক হঠাৎ করে মঞ্চে ওঠে তার (পীর) ওপর হামলা করতে উদ্যত হয়। এ সময় আশপাশে থাকা মাহফিল কমিটির নেতৃবৃন্দ ও মুসল্লিসহ অন্যান্যরা ওই যুবককে জাপটে ধরে নিবৃত্ত করেন।’

তিনি বলেন, ‘কেউ কেউ ওই যুবককে মারধরের চেষ্টা চালায়। তবে স্থানীয়রা ওই যুবক মানসিক ভারসাম্যহীন বলার পর পীর সাহেব তাকে ক্ষমা করে দেন।’

বিষয়টি পুঁজি করে কোনো কোনো গোষ্ঠী সামাজিক যোগাযোগমাধ্যমে চরমোনাই পীরকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান জানান, বাকেরগঞ্জের মাহফিলে চরমোনাই পীরের ওপর হামলার চেষ্টার কথা তারা শুনেছেন। বিষয়টি নিয়ে কোনো লিখিত অভিযোগ পাননি। তবে ওই যুবককে বাসায় নিরাপদ হেফাজতে রাখার জন্য তার পরিবারকে বলা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post